ভালোবাসার জন্য বিশ্বাসের প্রয়োজন

 
বর্তমান যুগের প্রেমিক প্রেমিকারা ভালবেসে তেমন একটা সুবিধা করতে পারছেনা।একজন আর একজনকে অনেক বেশী ভালোবাসার পরেও বেশী দিন সম্পর্ক টিকিয়ে রাখতে পারছেন না। দুজন দুজনকে অনেক বেশী ভালোবাসার পরেও প্রেমিক প্রেমিকার মধ্যে আজ ভুল বুঝাবুঝি ঝগড়া লেগেই আছে।কিছুতেই একজন আর একজনকে তার
ভালোবাসা বুঝাতে পারছেন না।বুঝাতে পারছেন না একজন আর একজনকে কতোটা ভালোবাসে।এর একটাই কারন আর সেটা হচ্ছে বিশ্বাস।একমাত্র একজনের আর একজনের উপর বিশ্বাস না থাকার কারনেই আজ প্রেমিক প্রেমিকাদের মধ্যে এতো ভুল বুঝাবুঝি,এতো অভিমান,এতো অশান্তি।আজ প্রেমিক প্রেমিকাদের একজনের আর একজনের উপর বিশ্বাস না থাকার কারনেই দিনে দিনে একজনের প্রতি আর একজনের মনে তৈরি হচ্ছে সন্দেহের জাল।ভেঙে যাচ্ছে ভালোবাসার মধুর সম্পর্ক সৃষ্টি হচ্ছে দূরত্ব।
কিন্তু কি করলে আমরা এই সমস্যা থেকে মুক্তি পেতে পারি।কি করে পারি একজন আর একজনকে নিজের সবটুকু দিয়ে ভালবাসতে।
এই সব কিছুর উত্তর হচ্ছে একটা আর সমাধানও হচ্ছে একটা আর সেটা হল বিশ্বাস।
একজনকে আর একজনের উপর বিশ্বাস রাখতে হবে।আর মনে রাখতে হবে
বিশ্বাসই হচ্ছে ভালোবাসার মূলমন্ত্র।
একমাত্র বিশ্বাস থাকলেই একটা সম্পর্ককে চিরস্থায়ী করা যায়।নিজের সবটুকু দিয়ে ভালোবাসা যায়।নিজের মনের সব কথা খুলে বলা যায়। তাই ভালোবাসার মানুষকে বিশ্বাস করতে হয়।আপনি আপনার ভালোবাসার মানুষকে বিশ্বাস করুন তার উপর আপনার বিশ্বাস রাখুন দেখবেন আপনিও সুখী হবেন আপনার ভালোবাসার প্রিয় মানুষটিও আপনাকে বিশ্বাস করবে,আপনাকে বুঝবে, আপনার সাথে তার ভালমন্দ সব কিছু শেয়ার করবে।একজন আর একজনকে বিশ্বাস করুন দেখবেন একজন আর একজনের অনেক কাছাকাছি চলে এসেছেন।আপনারা একজন আর একজনকে বিশ্বাস করুন তাহলে দেখবেন আপনাদের চলার পথ পরিস্কার থাকবে।দুজনের মনই ভাল থাকবে।আর সব সময়ই মনে রাখবেন কেউ কারো প্রিয় মানুষটিকে অন্য কারো কথা শুনে অবিশ্বাস বা সন্দেহ করবেন না। আর যদি করেন তাহলে আপনাদেরই ক্ষতি হবে।দেখবেন আপনারা আপনাদের মনের অজান্তে একজন আর একজনের কাছ থেকে অনেক দূরে সরে গেছেন।আপনাদের মাঝে তৈরি হয়েছে অনেক দূরত্বের।
মনে রাখবেন অনেক সময় নিজের চোখে দেখার মাঝেও ভুল থাকে।তাই অপরের কথা শুনে একজন আর একজনকে ভুল বুঝবেন না।আপনি আপনার নিজের চোখে পরিস্কার ভাবে যা দেখবেন তাই বিশ্বাস করুন।আর যদি আপনার প্রিয় মানুষটির প্রতি কোন কারন বশত আপনার কোন সন্দেহ বা অবিশ্বাস থেকে থাকে সেটা আপনারা দুজনে খোলামেলা ভাবে আলোচনা করে মিটিয়ে নিন। তবে হাসি মুখে আপনার প্রিয় মানুষটির সাথে কথা বলবেন কখনো রাগান্বিত হয়ে নয়।
দোআ করি আপনারা সবাই আপনাদের প্রিয় মানুষটিকে নিয়ে ভাল থাকুন সুস্থ থাকুন।

SHARE THIS

0 মন্তব্য(গুলি):